Homeআন্তর্জাতিক নিউজঅশ্রু আর ফুল দিয়ে ব্রিটেন 'নায়ক' ক্যাপ্টেন টম মুরকে শোক করে

অশ্রু আর ফুল দিয়ে ব্রিটেন ‘নায়ক’ ক্যাপ্টেন টম মুরকে শোক করে

অশ্রু আর ফুল দিয়ে ব্রিটেন ‘নায়ক’ ক্যাপ্টেন টম মুরকে শোক করে

মুর, যিনি তাঁর বাগানে একটি ফ্রেমে ঝুঁকিয়ে জাতীয় স্বাস্থ্যসেবার জন্য কয়েক মিলিয়ন পাউন্ড উত্থাপন করেছিলেন, মঙ্গলবার নিউমোনিয়া এবং সিওভিড -৯-এ আক্রান্ত হয়ে বেডফোর্ড হাসপাতালে মারা যান। 5 বছর ধরে তিনি ক্যান্সারের সাথে লড়াই করেছিলেন।

লন্ডনের উত্তরে ৫০ মাইল (৮০ কিলোমিটার) মার্সটন মোরটাইনে তার বাড়ির বাইরে শিশুরা ফুল দিয়েছিল। একটি বার্তায় লেখা ছিল: “রেস্ট ইন পিস ক্যাপ্টেন টম। আমরা আপনাকে ভালবাসি। এক্স।”

“আপনি সর্বদা আমাদের নায়ক থাকবেন,” অন্য একটি বার্তা পড়ুন। “আপনার উষ্ণতা এবং আপনার দুর্দান্ত হাসির জন্য আপনাকে ধন্যবাদ। শান্তিতে বিশ্রাম দিন।”

তাঁর ছবি মধ্য লন্ডনের পিক্যাডিলি সার্কাসে দেখানো হয়েছিল যখন লন্ডন আই, ওয়েম্বলি স্টেডিয়াম এবং ব্ল্যাকপুল টাওয়ার সম্মানের আলো দেখিয়েছিল।

দ্বিতীয় রানী এলিজাবেথ, প্রধানমন্ত্রী বরিস জনসন এবং এমনকি হোয়াইট হাউজের পক্ষ থেকে সমবেদনা জানানো হয়েছিল, যখন ফুটবল খেলোয়াড়, স্কুল শিশু এবং তার পরিবার এমন এক ব্যক্তির জন্য অশ্রু বর্ষণ করেছিল যাকে লক্ষ লক্ষ লোক লকডাউন নায়ক মনে করে।

অবসরপ্রাপ্ত ব্রিটিশ আর্মি ক্যাপ্টেন টম মুর, ৯৯ বছর বয়সী, করোনাভাইরাস রোগের ছড়িয়ে পড়া (সিওভিড -১৯) অব্যাহত থাকায় এই মাসে তাঁর 100 তম জন্মদিনের আগে তাঁর বাগানের দৈর্ঘ্য একশত বার হাঁটার চেষ্টা করে স্বাস্থ্যকর্মীদের জন্য অর্থ সংগ্রহ করা অব্যাহত রাখার পরে ভঙ্গ করেছেন 99 , মার্সটন মোরেইটাইন, ব্রিটেন, 15 এপ্রিল, 2020 RE রাইটার্স

COVID-19 মহামারীর মৃত্যু এবং হতাশার মধ্যে, যুদ্ধের অভিজ্ঞ মুরের বুদ্ধি এবং অনুপ্রেরণা লক্ষ লক্ষ লোককে জরাজীর্ণ করেছিল।

“এই মুহুর্তে এই সমস্ত লোকদের পক্ষে যারা এই সমস্যাটি খুঁজে পাচ্ছেন তাদের পক্ষে: সূর্য আপনার উপরে আবার জ্বলবে এবং মেঘগুলি চলে যাবে,” মুর বলেছেন, একটি ব্লেজার পরিহিত এবং বেঁধে এবং যুদ্ধের পদকগুলি প্রদর্শন করেছিলেন, এপ্রিল মাসে তাঁর পদচারণা শেষে after ।

উত্তর ইংল্যান্ডের ইয়র্কশায়ারে উত্থিত, মুর দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় ভারত, বার্মা এবং সুমাত্রায় পরিবেশন করেছিলেন। সর্বদা সর্বজনীনভাবে বিনয়ী এবং শিরা, মুর একটি দুষ্টু কৌতুক ছিল।

তাকে যখন রানী দ্বারা নিহত করা হবে এমন জল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি তদন্ত করেছিলেন যে তিনি “স্যার টমাস মুর” নামে পরিচিত হিসাবে মজার বিষয়টি পেয়ে যাবেন – এটি টিউডর রাষ্ট্রনায়কের একটি উল্লেখ।
উইন্ডসর ক্যাসেল-এর একটি অনুষ্ঠানে রানী এলিজাবেথ তাঁকে নাইট করেছিলেন।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments