Homeআন্তর্জাতিক নিউজকাদিজ: রিয়েল মাদ্রিদ এবং বার্সেলোনার বিজয়ীরা যারা বিভিন্নভাবে কাজ করে

কাদিজ: রিয়েল মাদ্রিদ এবং বার্সেলোনার বিজয়ীরা যারা বিভিন্নভাবে কাজ করে

সাতটি তৃতীয় স্তরে ব্যয় করা হয়েছিল, স্পেনীয় ফুটবলের নিজস্ব ক্রেজি গ্যাং, আশ্চর্যজনকভাবে প্রাণবন্ত, পার্টি-প্রেমময় শহর, যা কাদিজ, থেকে আবার শীর্ষে উঠেছিল।

তাদের ফিরে আসার পর থেকে, ক্যাডিজ অপ্রত্যাশিত হিসাবে প্রমাণিত হয়েছে এবং শহর হিসাবে খোদাই মজাদার। তারা রিয়াল মাদ্রিদে জিতেছে এবং বার্সেলোনাকে হারিয়েছে এবং ১৪ টি গেমের পরে লিগে দশম স্থানে রয়েছে, ইউরোপীয় স্থান থেকে মাত্র তিন পয়েন্ট দূরে।

দুটি প্রধান সেতু দ্বারা অ্যাক্সেসযুক্ত আকর্ষণীয় ভিস্তা এবং ভালভাবে সংরক্ষণ করা historicalতিহাসিক চিহ্নগুলির সমৃদ্ধ একটি উপদ্বীপ শহর, ক্যাদিজ তার বার্ষিক কার্নিভালের জন্য সর্বাধিক বিখ্যাত, ১, শ শতাব্দীর দুই সপ্তাহব্যাপী ফিস্টা, এটি রিও ডি’র পরে দ্বিতীয় গুরুত্বপূর্ণ। জেনিরোর বার্ষিক হাঁটু আপ।

দুর্ভেদ্য উচ্চারণের জন্য পুরো স্পেনে পরিচিত যা কিছু আন্দালুসীয়রা বুঝতেও অসুবিধে হয়, বন্দর শহর ক্যাডিজের লোকেরা রসিকতা কৌতুক এবং মজা করার জন্য তাদের স্নেহের জন্য বিখ্যাত ছিল।

এখন তাদের দল তাদের ইউরোপীয় ফুটবল মানচিত্রে রাখছে।

So how did they get here?

আলভারো সেরভেরা তৃতীয় স্তরের ক্যাডিজের সাথে ২০১ 2016 সালে পরিচালক হিসাবে এসেছিলেন। প্রচারের শেষে, তারা চতুর্থ প্রয়াসে শেষ মরসুমে শীর্ষে উড়ন্তটিকে ফিরিয়ে দেওয়ার আগে সেগুন্ডা এ-তে পদোন্নতি জিতেছিল।

এটি তাঁর ইমেজে রচিত একটি দল। তাদের ক্লাব টি-শার্টে আদ্যক্ষেত্রে এমব্লাজড করা ক্যাচফ্রেজ রয়েছে এবং প্রশিক্ষণ গ্রাউন্ড এবং স্টেডিয়ামের চেঞ্জিং রুমের দেয়ালে ছাপা হয়েছে। এটি ক্লাবের নৈতিকতার পিছনে চালিকা শক্তি: এলএলএনএসএন – লা লুশা ন সে নেগোসিয়া (লড়াইটি আলোচনা সাপেক্ষে নয়)।

ক্লাবের দ্বিতীয় মৌসুমে, তাঁর একজন খেলোয়াড় প্রশিক্ষণ শিবিরের সময় নিখোঁজ হয়ে যাওয়ার পরে সেরভেরার দেওয়া একটি সংবাদ সম্মেলনে এই বাক্যাংশটির উত্সাহ ফিরে পেয়েছে। তিনি বুঝিয়েছিলেন যে এতে করে তিনি কতটা আহত হয়েছিলেন কারণ তিনি খেলোয়াড়ের স্বাধীনতা, বিশ্রামের সময়সীমা ইত্যাদির আলোচনার সময় সর্বদা নিজেকে খুব উন্মুক্ত বলে মনে করেছিলেন, সাধারণ কারণে যে তিনি একজন ফুটবলারও ছিলেন।

“তবে,” প্রায় পাদটীকা হিসাবে তিনি যোগ করেছেন, “লড়াইটি আলোচনা-সমঝোতাযোগ্য নয়।” বাক্যাংশটি আটকে গিয়েছিল এবং সেদিন থেকেই এটি ক্যাডিজ মন্ত্রে পরিণত হয়েছিল।

সেরভেরার পক্ষ বলটি কামনা করবে না বা দখল খুঁজবে না; তিনি বুঝতে পেরেছেন যে ক্যাডিজের কাছে এমন মানদণ্ডের খেলোয়াড়দের পর্যাপ্ত মানের খেলোয়াড় নেই যা জয়ের বিষয়টি নিশ্চিত করতে পারে to তবে তিনি বিশ্বাস করেন যে তার পদ্ধতিটিও জয়ের বৈধ উপায়।

এবং এই মরসুমে, যে জ্ঞান তারা খুব বেশি বল পাবে না তা তাদের বিজয়ের মূল চাবিকাঠি।

বার্সেলোনার বিপক্ষে ম্যাচটি ছিল এক দৃষ্টিকোণ বিষয়। তিনটি হোল্ডিং মিডফিল্ডারের সাহায্যে পিচের মাঝখানে প্যাকিংয়ের ক্ষেত্রে সেরভেরা তার দলের প্রচেষ্টা একাগ্র করেছিলেন। সাধারণত আক্রমনাত্মক মিডফিল্ডার অ্যালেক্স ফার্নান্দেজকে কয়লার মুখের দিকে বদল করতে বলা হয়েছিল যাতে তাদের মধ্যে যদি কেউ অ্যাডব্লিউওএল যায় তবে তাদের সর্বদা কমপক্ষে দুজনে সেই অবস্থাতেই গ্যারান্টি দেওয়া হত।

তাদের লাইনগুলি সংক্ষিপ্তভাবে, ক্যাডিজ নিশ্চিত করেছিলেন যে লিওনেল মেসিকে বলটি কেন্দ্রে ঘুরিয়ে দেওয়ার বা যেখানে তিনি সবচেয়ে বেশি ক্ষতি করতে পারেন তা গ্রহণ করার সুযোগ বঞ্চিত হবে।

কাদিজের কার্নিভালটি কৌতুক উপাদানগুলির জন্য বিখ্যাত এবং বার্সেলোনা সেরভেরার পক্ষে জয়ের সম্ভাবনা সবচেয়ে কম করার জন্য কিছুটা মায়াময়ী মজার دفاعের সাথে তাদের ভূমিকা পালন করেছিল।

সেরভেরার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণটি হ’ল তাঁর এমন খেলোয়াড় রয়েছে যারা তাঁর দর্শনের প্রতি সম্পূর্ণ বিশ্বাস রাখেন এবং তিনি তাদের চারপাশে তাঁর দল তৈরি করেছেন।

দলটি রিয়াল মাদ্রিদ, অ্যাথলেটিক বিলবাও এবং বার্সেলোনার বিপক্ষে অসম্ভব জয়ের বিষয়টি পুরানো ম্যাক্সিমের প্রমাণ পজিটিভ যে কখনও কখনও সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয়টি লড়াইয়ের কুকুর নয়, কুকুরের লড়াই।

পথে ব্লিপগুলি ছিল, যখন সেল্টা ভিগোতে কোনও অ্যাজেক্ট ফার্স্ট হাফের প্রদর্শনটি তাদের বিরতিতে 4-0-এর নীচে যেতে দেখেনি। বেঞ্চ থেকে সেরভেরার ভাস্বর ক্রোধটি স্পষ্ট ছিল এবং খেলোয়াড়দের বিরতিতে ড্রেসিংরুমে ফিরে আসার সময় আপনাকে সুরক্ষার জন্য ভয় তৈরি করে।

তবে আপনি বুঝতে পেরেছিলেন যে ক্রোধটি তারা হেরেছিল তা নয়, বরং এই ভয়াবহ প্রথম 45 মিনিটে তারা অমার্জনীয় পাপ করেছিলেন – তারা লড়াইয়ের পক্ষে ছিল না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments