Homeআন্তর্জাতিক নিউজFootball সেন্ট মিরেনের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার পর

Football সেন্ট মিরেনের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার পর

Football সেন্ট মিরেনের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার পর

তার স্কটিশ প্রধানমন্ত্রী নেতৃত্বের Football সেন্ট মিরেনের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার পরশনিবার সেল্টিকের বিরুদ্ধে রঞ্জার্সের স্টিভেন জেরার্ড “হুইসেল যাওয়ার অপেক্ষা করতে পারবেন না”।

Football সেন্ট মিরেনের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার পর

লিগ কাপের ফলাফলটি বিবেচনা করে এবং সপ্তম স্থানে থাকা সেন্ট মিরেন 1988 সাল থেকে তাদের সেরা লিগটি শুরু করেছিলেন, এটি বরাবরই রেঞ্জার্সের শিরোপা শংসাপত্রগুলির জন্য একটি বড় পরীক্ষা হতে চলেছিল।

হোম আঞ্চলিক ব্যবস্থাপক জিম গুডউইন আরও রক্ষণাত্মক প্রারম্ভ থেকে ফিরে এসে আশ্চর্য হলেন না যে সেমিফাইনালে তাদের জায়গাটি সুরক্ষিত হয়েছিল এবং সেই রাতে তাদের দুটি গোলের স্কোরার জেমি ম্যাকগ্রা প্রথমে হুমকি দিয়েছিলেন যেহেতু মিডফিল্ডার একটি অলস স্টিভেনকে বিতাড়িত করেছিলেন। ডেভিস এবং গোলরক্ষক অ্যালান ম্যাকগ্রিগরকে সোজা লো ড্রাইভ চালান।

সেন্ট মিরেন যেমন আত্মবিশ্বাসের সাথে ততটুকু দেখছিলেন ততই আত্মবিশ্বাসের সাথে রঞ্জাররা থাকায় হোম লাইন-আপে ফিরে আসা তিন খেলোয়াড়ের মধ্যে দু’জন মিলে দর্শকদের আরেকটি ভয় দেখিয়েছিলেন।

ম্যাকগ্রিগর, ইব্রোক্স ক্লাবের সাথে দুটি স্পেলের সময় নিজের 400 তম উপস্থিতিতে, ডিলান কনলির নীচের শটটি একটি সমুদ্রের পা ধরে রাখতে অক্ষম হন এবং জোনাথন ওবিকা কেবল ক্রসবারের উপরের দিকে ঘনিষ্ঠ ব্যবস্থার শটটি সরিয়ে ফেলতে পারেন।

তবে সেন্ট মিরেনের প্রথম কাজটি শেষ হয়ে যায়নি যখন হাগি দুটি প্রতিপক্ষের মধ্যে মিশ্রণ শুরু করেছিলেন এবং রুফের হয়ে অতীতের গোলরক্ষক জ্যাক অ্যালউইককে স্বাগতিক দলের লিগের অন্য স্কোরার কনর ম্যাকার্থির বলে একটি খেলায় ফেলে দিয়েছিলেন।

১৪ খেলায় স্ট্রাইকারের দশম গোলটি মোর্লোসের নয়টি পরে প্রথম হয়েছিল, যখন কলম্বিয়া আন্তর্জাতিক জো শাগনেসির মেসি ব্যাকপাসে প্রাক্তন র‌্যাঙ্কার্সের সাবেক গোলরক্ষক অ্যাল্নউইককে পিছনে ফেলেছিল।

সেন্ট মিরেন আবার বিরতির পরে আরও ভাল শুরু করেছিলেন, তবে এটিই ছিল রঞ্জার যারা আলোরউইকে মোর্লোসের হাত থেকে বাঁচিয়েছিল এবং স্কোরলাইন যোগ করার সবচেয়ে কাছাকাছি এসেছিল এবং তারা আরও বড় পরীক্ষাটি পাওয়ার জন্য শক্তি সংরক্ষণ করায় তারা বাকি খেলা উপকূলে উপভোগ করতে সক্ষম হয়েছিল। ।

What did we learn?

সেন্ট মিরেনের জন্য দু’বার বজ্রপাত হয়নি – ওল্ড ফার্মের অর্ধেকের বিপরীতে প্রাদেশিক পক্ষের পক্ষে এটি খুব কমই ঘটে – তবে তারা আবার লীগ নেতাদের বিরক্ত করা থেকে বিরত থাকতে পারে।

গুডউইন তার কৌশল অবলম্বন করেছেন এবং আশা করবেন যে তাদের কোভিড প্রাদুর্ভাবের সময় অক্টোবরে সরাসরি ছয় পরাজয়ের সমাপ্তি ঘটানোর পর থেকে এটি দুর্দান্ত রানের একমাত্র ব্লিপ।

এরই মধ্যে, সাম্প্রতিক সপ্তাহগুলিতে তাদের প্রথম মৌসুমের সাবলীল প্রতিরূপ তৈরি করতে ব্যর্থ হওয়া সত্ত্বেও রেঞ্জার্স ফলাফলগুলি অবিরত করতে থাকে তবে তাদের নিজস্ব স্টিকি প্যাচ থেকে পুনরুদ্ধার করে একটি সেল্টিক দিকটি কাটিয়ে উঠতে টিমওয়ার্ক এবং দৃ ten়তার এই উপাদানগুলিকে একত্রিত করতে হবে।

উইঙ্গার রায়ান কেন্টকে বেঞ্চে নামানোর সময় এটিও একটি জয় ছিল এবং শনিবার কিছুটা বড় সিদ্ধান্ত নিয়ে জেরার্ডকে জারার্ডকে ছাড়িয়ে যাওয়ার শুরুর লাইনআপে ফিরিয়ে আনার লক্ষ্য নিয়ে জেরার্ডকে ছাড়েন তিনি।

What next?

শনিবার (12:30 GMT) সেল্টিকের ঘরে টেস্টে-টেবিল-টু-টেবিলের ম্যাচটি কী হতে পারে তা নিয়ে র‌্যাঞ্জার্সের নেতৃত্বে সেন্ট মিরেন টেবিলে (15:00) তার নিচে দুটি পয়েন্ট কিলমার্নকের দিকে যান।

কিছু কথা

অনলাইন  টিচ বিডি ওয়েবসাইট টি নতুন ওয়েবসাইট ওয়েবসাইটে সাধারণ নিউজ রিভিউ এবং নানান ধরনের টিক রিলেটেড পোস্ট করা হয় এটি একটি বাংলাদেশী ওয়েবসাইট

যদি আপনাদের কোন বিষয়ে জানার ইচ্ছা থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে আপনার প্রশ্নটিই করবেন আমরা সেই সম্পর্কে পোস্ট করা  যথাযথ চেষ্টা করব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments