Home Realme Realme 7i পর্যালোচনা সম্পূর্ণ বিবরণ এবং ব্যক্তিগত মতামত

Realme 7i পর্যালোচনা সম্পূর্ণ বিবরণ এবং ব্যক্তিগত মতামত

যেহেতু সকলেই জানেন যে রিয়েলমে ওপ্পোর সাব ব্র্যান্ড ওপ্পো হ’ল রিয়েলমের মাদার সংস্থা। রিয়েলমে গত বছর এতগুলি স্মার্টফোন তৈরি করেছিল। তাদের বেশিরভাগই সফল হয়ে উঠছেন আজ আমি রিয়েলমের সর্বাধিক সাম্প্রতিক মোবাইল সম্পর্কে কথা বলতে যাচ্ছি, এটি রিয়েলমে 7 আই বলে। প্রথমত, আপনাকে এই স্মার্টফোনের চিত্রগুলি দেখতে হবে। আপনার সহায়তার জন্য, আমরা এটি নীচে দেই।

Realme 7i Release Date & Announcement

Realme 7i রিলিজের তারিখ এবং ঘোষণাটি 21 সেপ্টেম্বর 2020 এই ফোনটি প্রকাশের পরে, এটি বিক্রয়ের শীর্ষে প্রবণতা দেখাচ্ছিল। তবে আমার মতামত অনুসারে, রিয়েলমে সেগুলি রিয়েলমি 7 আই দ্বারা প্রত্যাশিত হয়নি। তারা ইচ্ছে মতো বাজার দখল করেনি। এই কারণে, তারা বাংলাদেশের বাজেটের দামের সাথে আরেকটি রিয়েলমে সি 17 প্রকাশ করেছে এবং এটি আনুষ্ঠানিকভাবে বিশ্বব্যাপী কেবল বাংলাদেশে প্রথম চালু হয়েছে।

Display & Body of Realme 7i

আপনি রিয়েলমে 7 আই এর আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ ডিসপ্লে পাবেন। এখন প্রতিটি স্মার্টফোন সংস্থা প্রায় 6 থেকে 7 ইঞ্চি ডিসপ্লে সহ ফোনগুলি প্রকাশ করছে। এটি একটি 6.5 ″ ইঞ্চি স্ক্রিন সহ প্রকাশ করেছে। তবে আমি জানি না, কেন তাদের সবাই এই আকারগুলির সাথে প্রতিযোগিতা করছে। এটি ওজন বহন করতে নীচে হতে পারে যখন ভাল হতে পারে।

Realme 7i তেমন ভারী ওজন নয়, এটি কেবল 188 গ্রাম নিয়ে এসেছে। এটি বহন করা সহজ হওয়া উচিত। অন্যদিকে, রিয়েলমি 7 আই এর রেজোলিউশন প্রায় 720 x 1600 পিক্সেল। ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাস দ্বারা সুরক্ষিত। এটা আমাদের জন্য সুখবর। স্মার্টফোনটির মাত্রা 164.1 x 75.5 x 8.9 মিমি। আমি ইতিমধ্যে আপনাকে বলেছি ওজনটি 188g। এটি এর ভিতরে ডুয়াল সিম স্লট বহন করেছে।

Camera Performances

রিয়েলমে i আই একটি MP৪ এমপি কোয়াড-ক্যামেরার সাথে প্রকাশিত হয়েছিল যিনি পিছনে রেখেছিলেন। এটি প্রাথমিক ক্যামেরার ভূমিকা পালন করবে। অন্যদিকে, সামনের দিকে একটি 16 এমপি সেলফি ক্যামেরা শ্যুটার। দিবালোকের ক্ষেত্রে, রিয়েলমি 7 আই খুব ভাল, স্টাইলিশ পরিবেশিত এবং পরিস্থিতিটি পুরোপুরি সম্পন্ন হয়। কম আলোতে, এটি দুর্দান্ত পারফরম্যান্স করেছে তবে অন্যান্য একই বাজেটের স্মার্টফোনের সাথে তুলনা করে এটি কম অভিনয় করে।

Memory & Platform

রিয়েলমে 7 আই স্পোর্টস অ্যান্ড্রয়েড 10 এবং রিয়েলমে ইউআইতে বিল্ড করে। এটি একটি কোয়ালকম এসএম 6115 স্ন্যাপড্রাগন 662 চিপসেট দ্বারা চালিত। আপনি সহজেই ফ্রেম ড্রপ ছাড়াই মোবাইল গেমসের জন্য এটি ব্যবহার করতে পারেন তবে রিয়েলমে আরও ভাল করতে পারে। তাদের সেই প্রসেসরের উন্নতি করা উচিত।

রিয়েলমে 7 আই দুটি ভেরিয়েন্টের সাথে এসেছে – 4 জিবি এবং 8 জিবি র‌্যাম। 4 জিবি সংস্করণে আরও দুটি রূপ রয়েছে – 4 জিবি / 64 জিবি, 4 জিবি / 128 জিবি। আর একটি বৈকল্পিক 8GB / 128GB

Battery Capacity

আপনি জেনে খুশি হবেন, এই রিয়েলমে 7 আইতে একটি লি-পো 5000 এমএএইচ, অপসারণযোগ্য ব্যাটারি রয়েছে। এটিতে 18 ডাব্লু ফাস্ট চার্জার রয়েছে, যিনি আপনার ফোনটি সাধারণ চার্জারের চেয়ে 2x দ্রুত চার্জ করতে পারেন। এটির একটি বড় ব্যাটারির জন্য, রিয়েলমে 7 আই দেখতে চর্বিযুক্ত বা স্বাস্থ্যকর। হতাশ হবেন না, এটি দেখতে চর্বিযুক্ত তবে বহন করা সহজ।

Realme 7i Price in Bangladesh

Realme 7i এর ভারতে দাম 12390 টাকা। আপনি এই ফোনটি বাংলাদেশ থেকে কিনতে পারেন। এটির জন্য 18990 টাকা খরচ হবে। আমি ব্যক্তিগতভাবে এই স্মার্টফোনটি ব্যবহার করেছি এবং আমার উপর বিশ্বাস রাখি, যখন আমি মোবাইল গেম খেলতাম তখন খুব শীতল হয়েছিল।

কিছু কথা

অনলাইন  টিচ বিডি ওয়েবসাইট টি নতুন ওয়েবসাইট ওয়েবসাইটে সাধারণ নিউজ রিভিউ এবং নানান ধরনের টিক রিলেটেড পোস্ট করা হয় এটি একটি বাংলাদেশী ওয়েবসাইট

যদি আপনাদের কোন বিষয়ে জানার ইচ্ছা থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে আপনার প্রশ্নটিই করবেন আমরা সেই সম্পর্কে পোস্ট করা  যথাযথ চেষ্টা করব

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments